স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ

কমলগঞ্জ প্রতিনিধি :: মৌলভীবাজারের কমলগঞ্জে স্ত্রীর বিরুদ্ধে স্বামীকে হত্যার অভিযোগ করেছেন নিহতের ভাই। আদমপুর ইউনিয়নের আধকানি গ্রামে গত ১১ এপ্রিল সন্ধ্যায় এ ঘটনা ঘটলে ১২ এপ্রিল রাত সাড়ে ১০টায় মৌলভীবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বামী শাহীন মিয়ার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের ভাই কদরিছ মিয়া বাদি হয়ে স্বামী হত্যার দায়ে স্ত্রী রোজিনাকে প্রধান আসামী করে সোমবার (১৫ এপ্রিল) কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

নিহত শাহীনের ভাই কদরিছ মিয়া জানান, চার সন্তানের জনক শাহীন মিয়া(৩৫)র একই গ্রামে ১৫/২০দিন আগে ২য় বিয়ে করেন। এনিয়ে তার স্ত্রী রোজিনা বেগমের সাথে মনোমালিন্য হওয়ায় মামাতো ভাই ইসলাম মিয়ার বাড়ীতে অবস্থান করেন। গত বৃহষ্পতিবার রাত সাড়ে সাত টায় তার তাকে খবর দিয়ে প্রথম স্ত্রী রোজিনা বেগম তার বাড়ীতে নেন এসময় তার দুই ছেলে সাথে ছিলো। মামা শ্বশুড়ের বাড়ি যাবার পর স্ত্রী রোজিনা মামাতো ভাই ইসলাম ও জমির আলীর নেতৃত্বে আরও কয়েকজন মিলে শাহীনকে বেধড়ক মারপিট করে। এক পর্যায়ে মুমুর্ষ অবস্থায় তার মুখে বিষ ঢেলে একটি সিএনজিতে করে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। অবস্থা গুরুতর হওয়ায় রাত প্রায় সাড়ে এগারোটায় জমির আলী ও ইসলাম মিয়া তাকে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে দ্রুত হাসপাতাল ত্যাগ করে।

পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে ঘটনাটি অবহিত করে মৌলভীবাজার সদর হাসপাতালে গিয়ে দ্রুত তার সুচিকিৎসার ব্যবস্থা করার পরও আহত শাহীন মৃত্যু হয়েছে। এ ঘটনার খবর পেয়ে পুলিশ হাসপাতালে গিয়ে সুরতাল রির্পোট তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়। ময়নাতদন্ত শেষে ১৪ এপ্রিল বিকাল সাড়ে পাঁচটায় আধকানী কবরস্থানে শাহীনের দাফন সম্পন্ন হয়।

কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান একটি লিখিত অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, ময়না তদন্ত প্রতিবেদন আসার পরে তদন্তক্রমে দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন