শ্রীমঙ্গলে অস্ত্রসহ তিন ডাকাত আটক

মৌলভীবাজার প্রতিনিধি.

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে পাইপগান, দেশি অস্ত্রসহ তিন ডাকাতকে আটক করেছে থানা পুলিশ।
৪ জুলাই বৃহস্পতিবার ভোররাতে শ্রীমঙ্গল উপজেলার শহরতলীর দক্ষিণউত্তরসুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাদের আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি পাইপ গান, দুই রাউন্ড কার্তুজ এবং দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়।

শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক তদন্ত মো.সোহেল রানা জানান, মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আশরাফুজ্জামানের নেতৃত্বে অফিসার ইনচার্জ মো. আব্দুস ছালেক সর্ঙ্গীয় উপ পরিদর্শক আব্দুল মালেক (পিপিএম), ফজলে রাব্বী, মুহাম্মদ আসাদুর রহমান, সুমন চন্দ্র হাজরা ও সহকারী উপপরিদর্শক এনামুল হক, সাকির হোসেন, জিতেন কর্মকার, আনোয়ার হোসেন শহরতলীর দক্ষিণ উত্তরসুর রেল ব্রীজ সংলগ্ন এলাকা হইতে ডাকাতির প্রস্তুতিকালে স্থানীয় লোকজনের সহায়তায় তিন ডাকাতকে আটক করা হয়।
আটককৃত হলেন, চাঁদপুর জেলার বাঘাদি উপজেলার ইছলি গ্রামের সাদেক মিয়ার ছেলে
মো. খোকন গাজী (৪৫), মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার লংগুরপাড় গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে মো. ছোবহান মিয়া (৪০), হবিগঞ্জ জেলার চনারুঘাট উপজেলার ডেওয়াতলী গ্রামের মো.জহুর আলীর ছেলে মো.সুজন মিয়া (২৮)।

তাহাদের বিরুদ্ধে ডাকাতির প্রস্তুতি ও অস্ত্র আইনের মামলা প্রক্রিয়া চলছে।

শ্রীমঙ্গল থানার ওসি আব্দুস ছালেক রাতে বলেন,আটককের পর তাদেরকে নিয়ে তাদের দেয়া তথ্য অনুযায়ী আরো ডাকাতদের গ্রেফতারের জন্য বিভিন্ন এলাকায় অভিযান চালানো হয়। শুক্রবার তাদেরকে আদালতের মাধ্যমে মৌলভীবাজার কারাগারে পাঠানো হবে।

শেয়ার করুন