ফিনলে টি কোম্পানি ৩ শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান প্রদান

মৌলভীবাজার প্রতিনিধি.
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ফিনলে টি কোম্পানীর প্রথম চা অকশনের বিক্রিত টাকা তিনটি বিদ্যালয়কে ভাগ করে দিলো কোম্পানি সংশ্লিষ্টরা ।
৬সেপ্টেম্বর শুক্রবার রাতে দিকে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জেমস ফিনলে টি কোম্পানির বালিশিরা ভ্যালি ক্লাবে আনুষ্ঠানিকভাবে এই  তিন শিক্ষা প্রতিষ্টানে আর্থিক অনুদান প্রদান করা হয়।
ফিনলে টি কোম্পানির জিএম জাবেদ আশরাফ এর পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্টার্ন ব্যাংক লিঃ মিঃ চেয়ারম্যান ও জেমস  ফিনলে টি কোম্পানির পরিচালক শওকত আলী চৌধুরী, জেমস ফিনলে টি কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর আহমেদ কামরুল ইসলাম চৌধুরী অভি।
এসময় উপস্থিত ছিলেন ফিনলে টি কোম্পানির সিইও (চিফ এক্সিকিউটিভ অফিসার) তাহসিন আহমেদ চৌধুরী, ফিনলে টি কোম্পানির সিলেট ব্রাঞ্চের চেয়ারম্যান গোলাম শিবলীসহ ফিনলের বিভিন্ন চা বাগানের ডিজিএম,বাগান ব্যবস্থাপক শিক্ষক ও গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
ফিনলে চা টি কোম্পানির ২০১৮ সালের প্রথম অকশনে বিক্রিত  ২২শত কেজি চা পাতার মূল্য ৪ লক্ষ ৮৭ হাজার ৪ শত ২৫ টাকা তিনটি বিদ্যালয়কে ভাগ করে আর্থিক অনুদান হিসাবে   প্রদান করা হয়। বিদ্যালয়গুলো হলো- বার্ডস রেসিডেন্সিয়াল মডেল স্কুল এন্ড কলেজ, রানার স্কুল এন্ড কলেজ এবং ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়কে ১ লক্ষ ৬২ হাজার ৩শত ৭৫ টাকা করে প্রদান করা হয়।
ইস্টার্ণ ব্যাংকের চেয়ারম্যান ও ফিনলের পরিচালক শওকত আলী চৌধুরী বলেন, আমার  এই ধারা অব্যাহত থাকবে।
শেয়ার করুন