জামালপুরে যুব মহিলা লীগের কমিটি গঠন; চাদঁনী সভাপতি, জান্নাত সম্পাদক

নিপুন জাকারিয়া, জামালপুর, ময়মনসিংহ:

বাংলাদেশ যুব মহিলা লীগ জামালপুর সদর শাখার কর্মী সমাবেশ ও কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকালে বকুলতলাস্থ জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে কর্মী সভা উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা যুব মহিলা লীগের আহবায়ক ফারজানা ইয়াসমিন লিটার সভাপতিত্বে কর্মী সভার উদ্ভোধন করেন জামালপুর সদর আসনের সংসদ সদস্য আলহাজ্ব ইঞ্জিনিয়ার মোঃ মোজাফফর হোসেন।
প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে  বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফারুক আহমেদ চৌধুরী। কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. আমানুল্লাহ আকাশ, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ডা. এম.এ. মান্নান খান, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল হোসেন, সদর যুব মহিলা লীগ এর যুগ্ম-আহবায়ক, নাজনীন আক্তার রুমী ও ফারহানা আক্তার সোমা।
কর্মী সভায় সদর উপজেলার যুব-মহিলা লীগের সভাপতি হিসাবে ত্যাগী নেত্রী মোহসিনা মোশারফ চাঁদনীকে সভাপতি ও জান্নাতুল ফেরদৌসীকে সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষনা করা করা। এ সময় অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, দপ্তর সম্পাদক আসাদুজ্জামান আকন্দ বাবু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আখতারুজ্জামান বেলাল, জেলা যুব লীগের সদস্য আমিনুর ইসলাম মিঠু, জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ, পৌর যুব মহিলা লীগের সভাপতি সায়মা হামজা সিমি সহ আরো অনেকে। বক্তারা বলেন, বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা সরকারের আমলে দেশের নারীদের মর্যাদা ও সম্মান বৃদ্ধি পেয়েছে। সরকার দেশের পশ্চাৎ নারীদের এগিয়ে আনার জন্য ব্যাপক হারে উদ্যোগ গ্রহণ করেছে। নারী উন্নয়নে সরকারের নানামুখী কর্মসূচীর দেশের মাঝে চলমান। নারী নেতৃত্বেও সমহারে এগিয়ে চলছে। যুব মহিলা লীগের সাংগঠনিক কার্যক্রমের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালীকরণে যুব মহিলা লীগের ভূমিকা রাখার আহবান জানান তারা। তাছাড়া সদর উপজেলা যুব-মহিলা লীগকে একটি শক্তিশালী যুব নেতৃত্ব দেওয়ার আহবান জানান বক্তারা। 
শেয়ার করুন