কানাইঘাট দারুল উলূম মাদ্রাসা পরিদর্শনে এমপি মজুমদার

শাহীন আহমেদ, কানাইঘাট প্রতিনিধি:

ঐতিহ্যবাহী দ্বীনি প্রতিষ্ঠান কানাইঘাট দারুল উলূম দারুল হাদীস মাদ্রাসা পরিদর্শন করেছেন সিলেট-৫ (কানাইঘাট-জকিগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাফিজ আহমদ মজুমদার।

গতকাল রবিবার বিকেল ২টায় তিনি মাদ্রাসা পরিদর্শন করে মাদ্রাসা শিক্ষক, আলেম-উলামা ও শিক্ষার্থীদের সাথে মতবিনিময় করেন এবং আল্লামা মোশাহিদ বায়মপুরী (রঃ) কবর জিয়ারত করেন। এ সময় মাদ্রাসার মুহতামিম আল্লামা মুহাম্মদ ইদ্রিস বিন লক্ষীপুরী ও নায়েবে মুহতামিম আল্লামা আলিম উদ্দিন দূর্লভপুরী মুজমদার এমপির কাছে মাদ্রাসার মাঠের মাটি ভরাট সহ অন্যান্য উন্নয়ন মূলক কার্যক্রমের দাবী তোলে ধরলে মাঠের মাটি ভরাট সহ অন্যান্য কার্যক্রমে হাফিজ আহমদ মজুমদার সহযোগিতার আশ্বাস প্রদান করে বলেন, দারুল উলূম মাদ্রাসা হচ্ছে দেশের প্রাচীনতম একটি দ্বীনি প্রতিষ্ঠান। এখান থেকে অসংখ্য আলেমে দ্বীনের জন্ম হয়েছে যারা সঠিক দ্বীনের দাওয়াত সিলেটের প্রতিটি জনপদে পৌছে দিচ্ছেন। এই প্রতিষ্ঠানের উন্নয়নে আমার সর্বাত্মক চেষ্টা থাকবে।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন জকিগঞ্জ উপজেলা পরিষদের লোকমান হোসেইন চৌধুরী, কানাইঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মুমিন চৌধুরী, সিলেট জেলা আ’লীগের উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক আলহাজ্ব মস্তাক আহমদ পলাশ, উপজেলা আ’লীগের আহবায়ক লুৎফুর রহমান, সিনিয়র যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সিরাজুল ইসলাম সহ আ’লীগ ও সহযোগি সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এছাড়া মজুমদার এমপি কানাইঘাট পাবলিক হাই স্কুল পরিদর্শন করে শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

শেয়ার করুন