সিলেটে অধ্যক্ষ মনসুর আহমদের বিরুদ্ধে অপপ্রচার: প্রতিবাদে শিক্ষার্থীদের মিছিল সভা

নিজস্ব প্রতিবেদকঃ

গোলাপগঞ্জ সরকারি এমসি একাডেমী স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মনসুর আহমদ চৌধুরীর বিরুদ্ধে গত মঙ্গলবার সাংবাদিক নামধারীরা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। এমন খবর পেয়ে আজ বুধবার দুপুর ২টায় সাবেক ছাত্ররা ক্যাম্পাসে আসেন এবং বর্তমান ছাত্রদের সাথে আলোচনা করে ক্যাম্পাসের ভিতরে ছাত্র নেতা ফাহমি আহমদ চৌধুরী, ফয়েজ আহমদ, সামাদুর রহমান অপু, জহির রায়হান, রাসেল আহমদ রাজু, সাবের হোসেন নয়ন ও রাসেল গাজী’র নেতৃত্বে মিছিল বের করেন। মিছিলে মিছিলে ছাত্ররা কম্পিত করে তুলে ক্যাম্পাস। মিছিলটি পরিণত হয় বিশাল জনসভায়। এসময় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান সকল ছাত্রছাত্রীবৃন্দ।

তারা বলেন, শিক্ষকতা একটি পবিত্র পেশা ও মানুষ গড়ার কারিগর আর সাংবাদিকতা হচ্ছে দেশ দশের তওে কথা বলার হাতিয়ার। সুতরাং এ দুই পেশাকে যে বা যারা অপমান করেছে তাদেরকে নিঃশর্তে সবার সামনে ক্ষমা চাইতে হবে। নতুবা সাবেক ও বর্তমান ছাত্ররা মিলে এক বৃহত্তর আন্দোলনের ডাক দিবে। আন্দোলন তীব্র থেকে তীব্র হবে। তারা আরো বলেন, আমরা জানি সাংবাদিকতা পেশা সম্মানজনক পেশা, কিন্তু এইরকম কিছু সাংবাদিকদের জন্য আজ সাংবাদিকরা অপমানিত হচ্ছে। তাই আমাদের জোর দাবি সেই নামধারী সাংবাদিক কাওছার ও জয় যেনো ক্ষমা চায়, না হলে ছাত্র আন্দোলনের প্রভাব কি তা দেখিয়ে দেবে সাবেক ও বর্তমান ছাত্ররা।

উল্লেখ্য, গত মঙ্গলবার গোলাপগঞ্জ সরকারি এমসি একাডেমী স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল মনসুর আহমদ চৌধুরীকে জড়িয়ে কয়েকটি ভুউফোঁড় অনলাইন পত্রিকায় নিউজ প্রচার করা হয়। এসব নিউজ ভাইরাল হতে থাকলে প্রতিবাদে ফুঁসে ওঠেন সাবেক ও বর্তমান ছাত্রছাত্রীরা।

শেয়ার করুন