সিলেটের গোলাপগঞ্জে এক সন্তানের জননীর আত্মহত্যা

গোলাপগঞ্জ প্রতিনিধিঃ
গোলাপগঞ্জে এক সন্তানের জননী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যার খবর পাওয়া গেছে। এটি হত্যা না আত্মহত্যা এ নিয়ে উপস্থিত মানুষের মধ্যে ধূম্রজাল সৃষ্টি হয়েছে। বৃহস্পতিবার (৩ অক্টোবর) রাত ৯টার দিকে গোলাপগঞ্জ চৌমুহনীস্থ এ ওয়াহাব প্লাজার ভবনের ৩য় তলায় এ ঘটনাটি ঘটে। নিহত গৃহবধু টাঙ্গাইল জেলার দেলদোহার থানার আশরাফ আলীর কন্যা রাশেদা আক্তার (২৩)। খবর পেয়ে গোলাপগঞ্জ মডেল থানার একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশের সরতহাল রিপোর্ট তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণের প্রস্তুতি করছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, গোলাপগঞ্জে পপুলার ডায়গনিস্টিক সেন্টারের মেডিকেল টেকনোলজিস্ট টাঙ্গাইল সদর উপজেলার মুক্তার আহমদের স্ত্রী রাশেদা আক্তার পরিবারের সবার আড়ালে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেন। তাদের পারিবারিক জীবনে দেড় বছরের একটি সন্তান রয়েছে। নিহত রাশেদা আক্তার স্বামীর জানান, তার স্ত্রী শারীরিক ভাবে কিছুটা অসুস্থ ছিলেন। তবে কি কারনে তিনি আত্মহত্যা করেছেন বলতে পারেননি।
গোলাপগঞ্জ মডেল থানার এসআই ইফসুফ আহমদ জানান, ঘটনার খবর পেয়ে বাসায় উপস্থিত হলে লাশ বিছানায় পাওয়া যায়। নিহতের স্বামী ওড়না কেটে লাশ নামিয়েছেন বলে জানান। তবে আত্মহত্যা না হত্যা জানা যায়নি।
শেয়ার করুন