পূজা মন্ডপ পরিদর্শণকালে মন্ত্রীর সাথে নিরাপদ সড়ক চাই (নিসচা) বড়লেখা নেতৃবৃন্দের সাক্ষাৎ

ইবাদুর রহমান জাকির, বড়লেখাঃ

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন এমপি’র সাথে রাত ১১ ঘটিকার সময় নিরাপদ সড়ক চাই (নিসচা)’র বড়লেখা উপজেলা শাখার সদস্যবৃন্দ এক সৌজন্য সাক্ষাৎ করেন।

সাক্ষাতের শুরুতেই নিসচা বড়লেখা উপজেলা শাখা মাননীয় মন্ত্রী মহোদয়’কে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। এ সময় মাননীয় মন্ত্রী নিসচা বড়লেখা উপজেলা শাখাকে স্বাগতম জানান। তিনি নিসচার কাজের প্রশংসা করেন এবং কার্যক্রমে সহযোগিতার আশ্বাস দেন।

এসময় উপস্থিত ছিলেন নিসচা বড়লেখা উপজেলা শাখার আহ্বায়ক ও কেন্দ্রীয় সদস্য তাহমীদ ইশাদ রিপন, যুগ্ম আহ্বায়ক মার্জানুল ইসলাম, কার্যকরী কমিটির সদস্য আব্দুল আজিজ, গোলাম কিবরিয়া, সিরাজুল ইসলাম শিরুল, কমল কৃষ্ণ ঢালি, কেফায়েত উল্লাহ, মাছুম আহমদ প্রমূখ।

এর পূর্বে মন্ত্রী বিজয়া দশমীতে বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়নের বাংলা বাজার পুজামন্ডপ আয়োজিত আলোচনা সভা ও ‘দূর্গতিনাশিনী’র প্রকাশনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এসময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান বড়লেখা জনাব সোয়েব আহমদ। এছাড়া তিনি উপজেলার পানিশাইল, গুলুয়া ও ভাঘাডহর প্রতিমা বিসর্জন ঘাটে আয়োজিত পৃথক আলোচনা সভায় প্রধান অতিথির’ বক্তব্য প্রদান করেন।

শেয়ার করুন