মৌলভীবাজার সড়ক দূর্ঘটনায় নিহত-২ আহত-৪

  • মৌলভীবাজার প্রতিনিধি.
    মৌলভীবাজারের কুলাউড়া-বড়লেখা সড়কের পুসাইনগর এলাকায় বালু ভর্তি মিনি ট্রাক ও সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিক্সার যাত্রী শিশু ও নারীসহ দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ৪ জন।
  • নিহত হলেন, শিশু স্বর্ণালী পাল (৮) ও নার্গিস আক্তার শামিমা।
  • ১৭ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যারাতে কুলাউড়া উপজেলার পুসাইনগর এলাকায় এঘটনা ঘটে।
  • আহতরা হলেন, নিহত স্বর্ণালী পালের বাবা নিতাই পাল (৪০) ও মা ঝুমা পাল (৩৫), কুলাউড়া শহরের জয়পাশা এলাকার রেনু মালাকার (৪০), জুড়ী উপজেলার আলী হোসেন (২০) ও সিএনজি অটোরিক্সা চালক মো. শাকিল (২০)। তাদেরকে উন্নত চিকিৎসার সিলেট এম এজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
  • প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যারাতে কুলাউড়া- বড়লেখা সড়কের পুসাইনগর এলাকায় বালু ভর্তি মিনি ট্রাকের সাথে বিপরীত দিক আসা সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে ঘটে। এতে ঘটনাস্থলে স্বর্ণালী পাল নামের এক শিশুর মৃত্যু হয়। নিহত শিশু কমলগঞ্জ উপজেলার শমসেরনগর এলাকার নিতাই পালের মেয়ে।
    অপর নিহত নারী নার্গিস আক্তার শামিমা (৪০) কুলাউড়া পৌর শহরের মাগুরা এলাকার বাসিন্দা।
    কুলাউড়া থানার ওসি ইয়ারদৌস হাসান রাত সাড়ে ১১টার দিকে মোবাইল ফোনে এ তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, নিহতের লাশ উদ্ধার করে কুলাউড়া থানায় রাখা হয়েছে। পরিবারের লোকজনদের খবর দেয়া হয়েছে। ময়না তদন্তের জন্য শুক্রবার সকালে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তবে ঘাতক ট্রাক চালককে আটক করা যায়নি।
শেয়ার করুন