বড়লেখায় পানির ফিল্টার বিতরণ ও আর্থিক সহযোগীতা দান

মোঃ ইবাদুর রহমান জাকির, বড়লেখা প্রতিনিধিঃ

মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলায় ১০ নভেম্বর (রবিবার) দুপুরে বড়লেখা ‘মানবসেবা সংস্থা’র ব্যবস্থাপনায় বড়লেখার বিভিন্ন মসজিদে পানির ফিল্টার বিতরণের অংশ হিসাবে (মুসল্লীদের কে নিরাপদ পানি পান করানোর লক্ষে) বড়লেখা উপজেলা চও্বর জামে মসজিদ প্রাঙ্গণে বড়লেখা সেবা সংস্থার নেতৃবৃন্দ মসজিদের সম্মানিত ইমাম সাহেবের হাতে পানির ফিল্টার তুলে দেন।

উল্লেখ্য, দক্ষিণভাগ ইউনিয়নের দোহালিয়া গ্রামের আর্থিক অসচ্ছল সাইফুল ইসলামের কন্যা সন্তানের উন্নত চিকিৎসা ও অপারেশনের জন্য ২লক্ষ টাকা প্রয়োজন, এ ব্যাপারে পরিবারের পক্ষ থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গনমাধ্যমে বৃত্তবানদের প্রতি সহযোগিতার হাত বাড়ানোর আহবান জানানো হয়। বিষয়টি জানতে পেরে মানবসেবা সংস্থা’র পক্ষ থেকে সংস্থার দায়িত্বপ্রাপ্ত সদস্যবৃন্দ ও দেশ বিদেশে অবস্থানরত সম্মানিত শুভাকাঙ্ক্ষী ও দাতা সদস্যদের আর্থিক সহযোগিতায় বড়লেখা মানবসেবা সংস্থা সাধ্যানুযায়ী নগদ আর্থিক সহযোগিতা নিয়ে পাশে দাড়িয়েছে।

বরিবার বিকাল বড়লেখা মানব সংস্থার নেতৃবৃন্দ সাইফুল ইসলামের (কন্যা বাবার) হাতে টাকা তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক কুয়েত প্রবাসী সাবেক ছাত্রনেতা জনাব দেলোয়ার হোসেন, বড়লেখা পৌর ছাত্রলীগের সাবেক সভাপতি জনাব ছিদ্রাতুল কাদের আবির, বড়লেখা মানবসেবা সংস্থার সাধারণ সম্পাদক জনাব তুহিন আহমদ, শুভাকাঙ্ক্ষী মোহাম্মেদ শুভ, মানবসেবা সংস্থার পক্ষ থেকে সাধারন সম্পাদক জনাব জুনেদ আহমদ, সহ- সাংগঠনিক সম্পাদক জনাব জবরুল ইসলাম, সহ সাংগঠনিক সম্পাদক জনাব সুলতান আহমদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক জনাব ফরহাদ আহমদ প্রমুখ।

শেয়ার করুন