কুয়েতে বর্ণাঢ্য আয়োজনে ৬ষ্ঠ স্কুল স্টুডেন্টস ফুটবল টুর্নামেন্টের ফাইনাল সম্পন্ন

কুয়েত প্রতিনিধিঃ

৬ ডিসেম্বর (শুক্রবার) বিকাল ৪টার সময় দাসমা আবুল হাসান স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাপনী খেলায় অংশগ্রহনের যোগ্যতা অর্জন করে জিলিব স্পোটিং ক্লাব এবং বাংলাদেশ ইয়ং ব্যাচ ক্লাব কুয়েত। খেলায় ১-০ গোলে চ্যাম্পিয়ন হয় জিলিব স্পোটিং ক্লাব।

সমাপনি খেলার পুরস্কার বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  কুয়েতস্থ বাংলাদেশ দূতাবাসের মহামান্য রাষ্ট্রদূত এস এম আবুল কালাম। বিশেষ অতিথি ছিলেন দূতালয় প্রধান (কাউন্সিলর, শ্রম) আনিসুজ্জামান, ডিফেন্স এটার্সি বিগ্রেডিয়ার জেনারেল মোহামেদ আবু নাসের, বিমান বাংলাদেশ এয়ার লাইন্স এর কান্ট্রি ম্যানেজার মোহাম্মদ হাফিজুল ইসলাম, দুতাবাসের  প্রশাসনিক কর্মকর্তা সাজিদুল ইসলামসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও কুয়েতের বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

২০১৪ থেকে শুরু ধারাবাহিকভাবে আয়োজিত ৬ষ্ঠ ফুটবল টুর্নামেন্ট ২০১৯ সফলভাবে সম্পূর্ন হয় বলে জানিয়েছেন বাংলাদেশ ক্রীড়াঙ্গন কুয়েতের আহবায়ক রফিকুল ইসলাম ভূলু। আহবায়ক কমিটি এবং বিমান বাংলাদেশের সহযোগিতায় অনুষ্ঠিত টুর্ণামেন্টে মোট ৬টি দল অংশগ্রহন করেছিলো।

উল্লেখ্য, ৮০ দশকে বিমান বাংলাদেশের সৌজন্য ফুটবল টুর্নামেন্ট হলেও তারপর যেনো তা কোন এক অজানায় হারিয়ে গিয়েছিলো। এইবার অনেক বছর পর দেখা যায় তারা বাংলাদেশ ক্রিড়াঙ্গনের আয়োজনে সহযোগিতার হাত বাড়িয়েছে।

দূতালয় প্রধান আনিসুজ্জামান বলেন, ভ্রাতৃত্বের বন্ধন তৈরী করার জন্য একে অন্যের সাথে বন্ধনের জন্য এই ধরনের আয়োজন হলো সর্বোচ্চ মাধ্যম।

আয়োজক কমিটির আহবায়ক রফিকুল ইসলাম ভূলু বলেন ক্রীড়া, সাংস্কৃতিক ও পিঠা উৎসব আয়োজন করি শুধুমাত্র প্রবাসে বেড়ে উঠা সন্তানদের মধ্যে আপন কৃষ্টি কালচারের মেল বন্ধন তেরীর করার জন্যই।

এ সময় আরও উপস্থিত ছিলেন কুয়েত বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দদের মধ্যে আতাউল গণি মামুন, জালালাবাদ সমাজ কল্যাণ সমিতি কুয়েত’র সাবেক সাধারন সম্পাদক আবুল হাসেম এনাম, আব্দুল কাদের মোল্লাহ, হযরত আলী মল্লিক, আব্দুল হাই ভুঁইয়া, বাবুল দাস, রিয়াজ আহমেদ প্রমূখ।

অনুষ্ঠানে মিডিয়া এবং বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দদের শুভেচ্ছা ক্রেস্ট দিয়ে সম্মাননা জানানো হয়।

শেয়ার করুন