মাধবপুরে শ্রীধরপুর ইয়াং প্রবাসী সংগঠনের উদ্যোগে অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

ডেক্স রিপোর্ট : হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৩নং বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের ইয়াং প্রবাসীরা সংগঠনটি ২০১৯ সালে চালু করেন। এর মধ্যে অনেক মানবতার হাত বাড়িয়ে এলাকায় সুনামের সাথে হাটি হাটি পাঁ পাঁ করে এগিয়ে চলছে। এটি একটি অরাজনৈতিক সংগঠন “সমাজের প্রয়োজনে আমরা সবার আগে” স্লোগানে শ্রীধরপুর ইয়াং প্রবাসী সংগঠন এর উদ্যোগে শীত বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

শুক্রবার (৩রা জানুয়ারী) বিকাল ৩টার দিকে সকল দেশীয় ও প্রবাসী সদস্যদের জন্য দোয়া ও মিলাদের মধ্য দিয়ে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়।

মাধবপুর উপজেলার ৩নং বহরা ইউনিয়নের শ্রীধরপুর গ্রামের মধ্যপাড়া মসজিদ সংলগ্নে মাঠে শতাধিক অসহায় ও গরীব দুস্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব ও সঞ্চালনায় করেন মোঃ আব্দুল হাই (কাছন মেম্বার), প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ৩নং বহরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ রমজান আলী, মোঃ বাচ্ছু মিয়া সর্দার, মোঃ জমশিদ মিয়া, মোঃ শফিজুল ইসলাম, মোঃ লালু মিয়া, মোঃ মামুন, মোঃ শেখ ইমন আহমেদ, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ আসকর আলী, মোঃ উরন আলী খাদিম, মোঃ মমিন মিয়া, সদস্য মো: হুমায়ুন কবীর, মোঃ বাপ্পি, মোঃ আল আমিন, মোঃ জাবেদ, মোঃ তানভির, মোঃ জুনায়েদ প্রমুখ।

এ সময় আরো উপস্থিত ছিলেন গ্রামের গণ্যমান্য মুরুব্বি ও যুব সমাজ। সকলেই সংগঠন এর উত্তরাত্তোর সাফল্য কামনা করেন।

শেয়ার করুন