পাল্লাথল চা বাগানে ৬খুনের হত্যাকান্ডের ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন

মৌলভীবাজার প্রতিনিধি.
মৌলভীবাজারের বড়লেখায় উপজেলার পাল্লাথল চা বাগানে ছয় খুনের হত্যাকান্ডের পর যুবকের আত্মহত্যার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী মো. শাহাব উদ্দিন।
শনিবার (০১ ফেব্রুয়ারি) দুপুরে পরিবেশ মন্ত্রী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
এসময় তিনি নিহত জলি ব্যানাজির মেয়ে চন্দনা ব্যানাজিসহ বাগানের চা শ্রমিকদের সঙ্গে কথা বলেন এবং তাদের সান্তনা দেন। পরে তিনি পাল্লাথল চা বাগানে সরকারী প্রাথমিক বিদ্যালয় নির্মাণাধীন ভবন এবং চা শ্রমিকদের জন্য নির্মাণাধীন ঘর পরিদর্শন করেন।
এ সময় মন্ত্রীর সঙ্গে উপস্থিত উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীম আল ইমরান, বড়লেখা পৌরসভার মেয়র আবুল ইমাম মো. কামরান চৌধুরী, থানার অফিসার ইনচার্জ মো. ইয়াছিনুল হক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ তাজ উদ্দিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান, পাল্লাথল চা বাগানের সহকারি ব্যবস্থাপক জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত: রবিবার (১৯ জানুয়ারি) ভোর রাতে উপজেলার উত্তর শাহবাজপুর ইউপির পাল্লাথল চা বাগানে পারিবারিক কলহের জের ধরে নির্মল কর্মকার নামে এক ব্যক্তি দা দিয়ে কুপিয়ে তার স্ত্রী জলি ব্যানাজিকে হত্যা করে। এসময় জলিকে বাঁচাতে গিয়ে নির্মলের দায়ের কোপে নিহত হন আরো ৪ জন। পরে নিজেই আতœহত্যা করে নির্মল কর্মকার। ঘটনার সময় পালিয়ে বেঁচে যায় জলির ৯ বছরের শিশুকন্যা চন্দনা ব্যানাজি।
শেয়ার করুন