মৌলভীবাজার প্রতিনিধি.
মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার বাসিন্দা মুক্তিযোদ্ধা হাজী তুতিউর রহমান তুতি (৭৫) করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে কানাডায় টরন্টোতে দ্বিতীয় বাংলাদেশি মারা গেছেন।
৫এপ্রিল রবিবার কানাডার টরন্টোতে রাত ১০.১৫মিনিটে মাইক্যাল গ্যারন হাসপাতালে তিনি মারা যান। গত দুই সপ্তাহ ধরে আইসিইউতে ছিলেন।
সেখানে চিকিৎসাধীন থাকাবস্থায় তার মৃত্যু হয়। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিঊন)। মৃত্যুকালে তিনি স্ত্রীসহ দুই মেয়ে, এক ছেলে রেখে গেছেন। তিনি কানাডায় মৌলভীবাজার জেলা এসোসিয়েশনের উপদেষ্টা ছিলেন।
এদিকে গত ৪ এপ্রিল কানাডার অটোয়ায় করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম বাংলাদেশি হাজী শরিতুল্লাহ। তাকে ওইদিন স্থানীয় মেনোটিস্থ অটোয়া মুসলিম সেমিট্রতে দাফন করা হয়।
৬ এপ্রিল সোমবার সকাল ১০টার দিকে কানাডার টরন্টোর  রুহুল চৌধুরী বাংলা ট্রিবিউনকে এতথ্য নিশ্চিত করেন। তিনি জানান, নিহতের লাশ ডল ল্যান্ডের মদিনা মসজিদ জানাজা-দাফনে অস্বীকার করেছে।
কারণ, এই পরিস্থিতিতে সেখানে করোনায় মৃত ব্যক্তিদের জানাজ-দাফন করা স্থগিত রেখেছে। যার কারণে পরিবার নাগেট মসজিদ কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করছেন। এনিয়ে আজ সোমবার সিদ্ধান্ত হবে। তবে নাগেট মসজিদে জানাজা হলে পিকারিং কবরস্থানে দাফন করা হবে তিনি জানান।

 

শেয়ার করুন

Leave A Reply