মৌলভীবাজার নতুন করে করোনায় আক্রান্ত পুলিশ সদস্য ও এক নারীসহ দু,জন

মৌলভীবাজার প্রতিনিধি.
মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলায় পুলিশ সদস্য ও এক নারীসহ দু,জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন।
২২ এপ্রিল বুধবার রাতে মৌলভীবাজারের সিভিল সার্জন তৌহীদ আহমদ  বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, রাত ১১টার দিকে সিলেট থেকে ফোনে জানানো হয়েছে মৌলভীবাজারে দু,জনের করোনা পরীক্ষার রেজাল্ট পজেটিভ এসেছে বলে তিনি জানান।
করোনা ভাইরাসে আক্রান্তের মধ্যে একজন হলেন, কুলাউড়া থানার পুলিশ সদস্য শাহজাহান আলী (২৫)। তিনি গত ১৯ এপ্রিল নমুনা সংগ্রহ করা হয়। এর পর থেকে তাহাকে পুলিশের নিজস্ব আইসোলেশনে রাখা হয়েছে।
অপরজন দিলারা বেগম (৬০) তার বাড়ি কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের ফরিদপুর গ্রামে। তার নমুনা সংগ্রহ করা পর থেকে তিনি নিজ বাড়ীতে কোয়ারেন্টিনে আছেন।
প্রসঙ্গত. গত ৪এপ্রিল শনিবার সকালে করোনায় আক্রান্ত হয়ে রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের আকুয়া গ্রামের সাঞ্চু মিয়া (৪৫) জ্বর-সর্দি নিয়ে মারা যান। মৃত্যু পর তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। সেখান থেকে তার রিপোর্ট পজিটিভ এসেছে।
সোমবার (১৩ এপ্রিল) সন্ধ্যায় রাজধানীর ইউনাইটেড হাসপাতালে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মিনিবাস মালিক সমিতির চেয়ারম্যান সৈয়দ মফচ্ছিল আলী মারা যান। তিনি জ্বর ও সর্দি-কাশি নিয়ে ওই হাসপাতালে ভর্তি হয়েছিলেন। মৃত্যু পর তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়। সেখান থেকে তার রিপোর্ট পজিটিভ এসেছে।
শেয়ার করুন