শ্রীমঙ্গলে পুলিশের বিশেষ অভিযানে ৫ জুয়াড়ি আটক

মৌলভীবাজার প্রতিনিধি.
মৌলভীবাজারের শ্রীমঙ্গল থানার পুলিশ গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় অভিযান চালিয়ে উপজেলার ভূনবীর ইউনিয়নের কামারপাড়া হাইল হাওর সংলগ্ন ফিসারী থেকে পাঁচ জুয়াড়িকে আটক করেছে।
আজ (১মে)শুক্রবার বিকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আটক ব্যক্তিরা হলেন, উপজেলার উত্তর উত্তরসুর গ্রামের আব্দুল আলীর ছেলে মন্নান মিয়া (৩৬), মির্জাপুর গ্রামের মৃত ইয়াদ আলীর ছেলে উমেদ আলী (৪২), সাইটুলা (মোকামবাড়ি) গ্রামের মহব্বত উল্ল্যাহ ছেলে ময়না মিয়া (৩৬), উত্তরসুর শাহজিবাজার গ্রামের ফয়জুর রহমানের ছেলে আলীম (৩৫) ও মির্জাপুর গ্রামের বুদ্ধি মিয়ার ছেলে মিঠুন মিয়া(২০)।  
এসময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জাম,নগদ টাকা ও দুইটি মোটর সাইকেল,দুইটি মোবাইল ফোন এবং একটি সিএনজি অটোরিক্সা উদ্ধার করা হয়। 
শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. সোহেল রানা জানান, উপজেলা ভূনবীর ইউনিয়নের কামারপাড়া হাইল হাওর সংলগ্ন নানু মিয়ার ফিসারীর পুকুরপাড়ে প্রতিনিয়ত জুয়া খেলা হয়। এমন অভিযোগ পেয়ে মৌলভীবাজারের সিনিয়র সহকারী পুলিশ সুপার শ্রীমঙ্গল ও কমলগঞ্জ সার্কেল মো.আশরাফুজ্জামানের নির্দেশে উপপরিদর্শকমো.আল আমিন,উপপরিদর্শক মুখলেছুর রহমান ও উপপরিদর্শক রুকনজ্জামান সর্ঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে অভিযান চালায়। 
এসময় সেখানে ১০-১২জন লোক সেখানে জুয়া খেলছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালালেও হাতেনাতে পাঁচজন ধরা পড়েন। আটককৃতদের মধ্যে মাদক ব্যবসায়ী ও চিহিৃত জুয়াড়ি মন্নান মিয়া অন্যতম।
শুক্রবার পুলিশ বাদী হয়ে তাদের বিরুদ্ধে করোনা ভাইরাসের সময়ে মৌলভীবাজার জেলা প্রশাসনের বিধিনিষেধ অমান্য করিয়া একত্রে জমায়েত হওয়ার অপরাধ ও জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে। পরে বিকালে মৌলভীবাজার আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে। 
শেয়ার করুন