বখাটে দীপ্ত রাজের শাস্তি দাবি করছে (উইস)পরিবার।

স্টাফ রিপোর্টার ঃ

 

গত ২০ সেপ্টেম্বর রবিবার উদ্যোক্তার ইচ্ছায় সফলতা (উইস)এর মডারেটর ইশরাত মনি সুন্দরবন কুরিয়ার সার্ভিস নিয়ে তার ফেইসবুকে একটি স্ট্যাটাস দেন।এতে দীপ্ত রাজ কুরুচিপূর্ণ কমেন্ট করে।আজ সে এক মেয়েকে বলেছে কাল হাজার মেয়েকে বলতে পারে এই প্রতিবাদে উইস পরিবার তার সর্বোচ্চ শাস্তি দাবি করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে সাড়া জাগানো জনপ্রিয় গ্রুপ উদ্যোক্তার ইচ্ছায় সফলতা(উইস)পরিবারের মডারেটর ইসরাত মনি এর পোষ্টে নিকৃষ্ট থেকে নিকৃষ্টতম কমেন্ট করায় এবং একজন উদ্যোক্তাকে নোংরা ভাষায় কমেন্ট করায় এই লোকের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন হাজার হাজার উদ্যোক্তা গড়ার সুদক্ষ কারিঘর কাইটস মাসউদ সহো সিলেটের আরো অনেক উদ্যোক্তা।

কাইটস মাসউদ বলেন, একজন উদ্যোক্তাকে অপমান করা মানে সারা বাংলাদেশের উদ্যোক্তাদের অপমান করা।একজন নারী উদ্যোক্তাকে অপমান করা মানে গোটা নারী উদ্যোক্তাদের অপমান করা। তাই চুপ করে থাকলে হবেনা। আমি নিজে মামলা পরিচালনা করবো ইনশাআল্লাহ। বিভিন্ন জেলার উদ্যোক্তারা মামলার প্রস্তুতি গ্রহন করুন।পাশাপাশি সকল নারী আইনজীবীর সহযোগীতা আশা করেন।তিনি আরো বলেন আজ একজন নারীর সাথে হয়েছে, কাল অন্য নারীর সাথে হবে।তাই সময় এখন রুখে দাঁড়ানোর।

শেয়ার করুন