ইউছুফ জুলকারনাইন জায়গীরদারের মৃত্যুতে জালালাবাদ বার্তা’র শোক প্রকাশ

রুহুল চৌধুরী, টরন্টো, কানাডাঃ

বালাগঞ্জ উপজেলার কৃতি সন্তান, সিলেটের প্রবীণ রাজনীতিবিদ, বিশিষ্ট সংগঠক, শিক্ষানুরাগী, সমাজ সেবক ও ব্যবসায়ী জনাব ইউছুফ জুলকারনাইন জায়গীরদার (কর্ণেল সাহেব) আজ শনিবার, ২১ নভেম্বর ২০২০ স্থানীয় সময় আনুমানিক ভোর ৫:২০ মিনিটে যুক্তরাষ্ট্রের ফিলাডেলফিয়ার একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

জনাব জায়গীরদার সাহেব গত ২০ অক্টোবর মহামারি করোনা ভাইরাস ‘কোভিড-১৯’ এ আক্রান্ত হয়ে ফিলাডেলফিয়ার একটি হাসপাতালে ভর্তি হন। দীর্ঘ তিন সপ্তাহ আইসিইউতে ভেন্টিলেশনে থাকার পর তিনি দুনিয়ার মায়া ত্যাগ করে মহান সৃষ্টিকর্তার ডাকে সাড়া দিয়ে চলে গেলেন এমন এক গন্তব্যে যেখান থেকে কেউ আর ফিরে আসেন না।

জনাব ইউছুফ জুলকারনাইন জায়গীরদার জালালাবাদ এসোসিয়েশন সহ যুক্তরাষ্ট্র ও বাংলাদেশের বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও ছিলেন সরাসরিভাবে সম্পৃক্ত। কানাডার টরন্টো থেকে প্রকাশিত জালালাবাদবার্তা.কম এর একজন সম্মানিত উপদেষ্টা হিসেবে তিনি সর্বদাই বিভিন্ন ধরনের উপদেশ ও পরামর্শ দিয়ে এই অনলাইন নিউজ পোর্টালটিকে এগিয়ে নিয়ে গেছেন অনেক দূর।

জালালাবাদ বার্তা’র এই উপদেষ্টার মৃত্যুতে জালালাবাদবার্তা.কম পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন পত্রিকাটির নির্বাহী সম্পাদক জনাব আব্দুল কুদ্দুছ চৌধুরী, প্রধান উপদেষ্টা জনাব দেওয়ান শোয়েব আফজাল, উপদেষ্টা জনাব দেওয়ান আব্দুল গফরান চৌধুরী, উপদেষ্টা ছাদ চৌধুরী, উপদেষ্টা লায়েকুল হক চৌধুরী, উপদেষ্টা মীর লিয়াকত আলী এবং বাংলাদেশ ব্যুরো প্রধান সাইফুল ইসলাম।

শেয়ার করুন