সাইফুর রহমানের ১২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরীব অসহায় পথ শিশুদের মধ্যে ২ হাজার প্যাকেট শিরনী বিতরণ

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা জাতীয়তাবাদী যুব ফোরাম যুক্তরাজ্যে উদ্যোগে সাইফুর রহমানের ১২ তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে গরীব অসহায় পথ শিশুদের মধ্যে শিরনী বিতরণ করা হয়েছে।
৬ সেপ্টেম্বর সোমবার মরহুমের গ্রামের বাড়ি মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দনে প্রধান অতিথি হিসেবে শিরনী বিতরণ করেন, বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ^র চন্দ্র রায়। এসময় উপস্থিত ছিলেন ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট রুহুল কুদ্দুছ তালুকদার দুলু, সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী মরহুম সাইফুর রহমানের পুত্র জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক বকশী মিছবাহ উর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ ফখরুল ইসলাম, জেলা যুবদল সভাপতি জাকির হোসেন উজ্বল, পৌর বিএনপির সভাপতি অলিউর রহমান, জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জল, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সম্পাদক পিপলু আব্দুল হাই, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আকিদুর রহমান সোহান, সাংগঠনিক সম্পাদক ইমামুল হক রিপনসহ স্থানীয় জেলা ও উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, কৃষকদল, তাতীঁদল, শ্রমিকদলসহ সহযোগি সংগঠনের নেতাকর্মীরা।
মৌলভীবাজার জেলা জাতীয়তাবাদী যুব ফোরাম যুক্তরাজ্য পক্ষ থেকে জামেয়া রাহমানিরয়া এতিম খানা ও কুসুসমবাগ এলাকায় গরীব অসহায় পথ শিশুদের মধ্যে ২ হাজার প্যাকেট শিরনী বিতরণ করা হয়।

শেয়ার করুন