চরফ্যাশনে যায়যায়দিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন।

ফাহিম মোল্লা,চরফ্যাশন (ভোলা)প্রতিনিধিঃ

নানা আয়োজনের মধ্য দিয়ে চরফ্যাশনে দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। সুখী-সমৃদ্ধ ও শান্তিপূর্ণ অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার প্রত্যয় ব্যক্ত করে বর্ষপূর্তি কেক কাটা, র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

৬ জুন সোমবার সকাল ১০ টায় যায়যায়দিন ফ্রেন্ডস ফোরামের আয়োজনে বর্ণাঢ্য র‌্যালি চরফ্যাশন শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে ব্রজগোপাল টাউন হল চত্বরে এসে শেষ হয়। এরপর চরফ্যাসন প্রেসক্লাব হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
যায়যায়দিন চরফ্যাশন উপজেলা প্রতিনিধি আমিনুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান, চরফ্যাশন প্রেসক্লাবের সভাপতি অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, নির্বাহী সদস্য কায়সার আহমেদ দুলাল, মনির উদ্দিন চাষি, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: শোভন কুমার বসাক, ইউছুফ হোসাইন ইমন।

এছাড়াও চরফ্যাশন প্রেসক্লাবের সহ-সভাপতি এম আবু সিদ্দিকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, শিক্ষক উপস্থিত ছিলেন।

শেয়ার করুন