শ্রীমঙ্গলে পালিত হয়েছে বিশ্ব হার্ড দিবস


প্রতিবেদন,এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ”হৃদয় দিয়ে হৃদয়কে ভালবাসুন, প্রকৃতি ও পরিবেশকে রক্ষা করুন” – এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে বিশ্ব হার্ট দিবস ২০২২ পালিত হয়েছে।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১টায় শ্রীমঙ্গল উপজেলা পরিষদ হল রুমে শ্রীমঙ্গল হার্ড ফাউন্ডেশনের আয়োজনে বিশ^ হার্ড দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্টিত হয়েছে।
র‌্যালী শেষে শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশন এর সহ- সভাপতি বকসি ইকবাল এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। শ্রীমঙ্গল হার্ট ফাউন্ডেশন এর যুগ্ম সম্পাদক জহর তরপদার এর সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ডা. সত্যকাম চক্রবর্তী। এসময় উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল স্বাস্থ্যকমপ্লেক্্েরর পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরী, অ্যাডভোকেট ও ডা. আবু তাহের, অধ্যাপক অবিনাশ আচার্য, সাংবাদিক বিকুল চক্রবর্ত্রী, শামীম আক্তার হোসেন, শিক্ষক রজত শুভ্র চক্রবর্তী, আলপনা সেন বেবী, দেবব্রত দত্ত হাবুল, অসীম কর প্রমূখ। এছাড়াও অন্যান্য অতিথিবৃন্দ ও বিভিন্ন ঔষধ কোম্পানির প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন