থার্টিফার্স্ট নাইট উপলক্ষে হোটেল-রিসোর্ট মালিকদের সাথে পুলিশ প্রশাসনের মতবিনিময়


এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
মৌলভীবাজারে থার্টিফাস্ট নাইট উপলক্ষে জেলার বিভিন্ন হোটেল রিসোর্ট মালিকদের সাথে মতবিনিময় করেছে পুলিশ প্রশাসন।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) মৌলভীবাজার পুলিশ লাইন্সের ড্রিল শেডে আসন্ন থার্টিফার্স্ট নাইট উপলক্ষে মৌলভীবাজার জেলার হোটেল রিসোর্ট মালিকদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়। অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিনের সঞ্চালনায় মৌলভীবাজার জেলা পুলিশ আয়োজিত এই মতবিনিময় সভায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার)। মতবিনিময় সভায় মৌলভীবাজার জেলার বিভিন্ন হোটেল-রিসোর্ট মালিক এবং তাদের প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।
হোটেল রিসোর্টের প্রতিনিধিগণ আসন্ন থার্টিফার্স্ট নাইট বা নতুন বছর উদযাপন ছাড়াও জেলার পর্যটন শিল্পের উন্নয়নে তাদের বিভিন্ন মতামত তুলে ধরেন। পুলিশ সুপার মো. মনজুর রহমান পিপিএম (বার) তাঁর বক্তব্যে আসন্ন থার্টি ফার্স্ট নাইট উপলক্ষে পুলিশ হেডকোয়ার্টার্সের বিভিন্ন নির্দেশনা সবার উদ্দেশ্যে তুলে ধরেন এবং সবাইকে নির্দেশনাসমূহ মেনে চলার আহবান জানান। মৌলভীবাজার জেলায় আগত পর্যটকদের  নিরাপত্তার বিষয়ে জেলা পুলিশ সবসময়ই আন্তরিক উল্লেখ করে পুলিশ সুপার বলেন, পর্যটন শহর শ্রীমঙ্গলের ট্রাফিক ব্যবস্থার উন্নয়ন এবং রেলওয়ে স্টেশন ও বাস স্ট্যান্ডসহ গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো সিসি ক্যামেরার আওতায় আনার জন্য জেলা পুলিশ ইতিমধ্যে কাজ শুরু করেছে। আপনারা পর্যটনের মাধ্যমে দেশের উন্নয়নে কাজ করুন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে মৌলভীবাজার জেলা পুলিশ আপনাদের পাশে আছে সবসময়।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) সুদর্শন কুমার রায় (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) মোহাম্মদ সারোআর আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. আজমল হোসেন, সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল সার্কেল) আনিসুর রহমান প্রমুখ।

শেয়ার করুন