নারী ভোটারদের মাঝে সাড়া জাগাচ্ছেন মহিলা নেত্রী উম্মে ফারজানা


এম.মুসলিম চৌধুরী,নিজস্ব প্রতিবেদক:
আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ শ্রীমঙ্গল -কমলগঞ্জ আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ ড, মো. আব্দুস শহীদ এমপির নৌকা প্রতীকের প্রচারণায় ভোটারদের দোয়ারে দোয়ারে পৌঁছে ভোট প্রার্থনা করছেন আওয়ামী লীগের শ্রীমঙ্গল উপজেলা শাখা মহিলা সম্পাদিকা ও এমপি কন্যা উম্মে ফারজানা ডায়না। তাঁর এই সরব প্রচারণা নারী ভোটারদের মধ্যে ব্যাপক সাড়া ফেলছে। তিনি যেখানেই সভা, সমাবেশ, উঠান বৈঠক ও জণসংযোগ করে ভাটারদের কাছে তিনি বর্তমান ‘নারীবান্ধব’ সরকারের উন্নয়ন প্রকল্পসমূহ তুলে ধরছেন। এবং তাঁর প্রতিটি উঠান বৈঠক ও জণসংগোগে নারী ভোটারদের উপস্থিতি লক্ষনীয়। এমপি কন্যা উম্মে ফারজানার মন্ত্রমুগ্ন বক্তব্য শোনে নারী ভোটাররা ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে উৎসাহিত আগ্রহী হচ্ছেন। তাঁকে কাছে পেয়ে নারী ভোটাররা উৎফুল্লতা দেখা গেছে।
এ আসনে সপ্তম বারের মতো আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হয়েছেন উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। তিনি এ আসন থেকে ৬ বার নৌকা প্রতীকে বিজয়ী হয়ে জাতীয় সংসদে প্রতিনিধিত্ব করেছেন।

এছড়াও তিনি দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন জাতীয় সংসদের চিপ হুইপ ও অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতির। তাঁর রাজনৈতিক বিচক্ষনতায় নির্বাচনী ২টি উপজেলার রাজনীতি স্থিতিশীল রাখার পাশাপাশি নেতাকর্মীদের রেখেছেন একাট্রা। স্থানীয় নেতাকর্মীরা বলছেন ৬ বারের এমপি গণমানুষের এই নেতা এবার বিজয়ী হলে, তিনি হবেন মৌলভীবাজা-৪ আসনে লাকী সেভেন এমপি। আগামী ৭ জানুয়ারী অনুষ্টিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪ আসনে আওয়ামী লীগ ছাড়াও ইসলামী ঐক্যজোট ও ইসলামী ফ্রন্ট নামের দুটি রাজনৈতিক দলের প্রার্থীরা নির্বাচনে অংশ নিয়ে ভোট যুদ্ধে শামিল হয়েছেন।

শেয়ার করুন