মৌলভীবাজারে ঝাকজমক আয়োজনের মধ্য দিয়ে উদযাপন করা হয়েছে এশিয়ান টিভির বর্ষপূর্তি


মৌলভীবাজার প্রতিনিধি
কেক কাটা, বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে এশিয়ান টিভির পর্ষপূর্তি উদযাপন করা হয়েছে। বেসরকারি এ চ্যানেলটি ব্যাপক সফলতা অর্জনের মধ্য দিয়ে ১১তম বছর অতিবাহিত করে ১২তম বর্ষে পদার্পণ করেছে।
শনিবার (২০ জানুয়ারি) দুপুরে শহরের প্রেসক্লাব মিলনায়তন থেকে র‌্যালী বের করা হয়।
পরে মৌলভীবাজার প্রেসক্লাবে এশিয়ান টেলিভিশনের বর্ষপূর্তি উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত হয়।
রেডিও পল্লিকণ্ঠের সিনিয়র স্টেশন ম্যানেজার মো. মেহেদি হাসানের সঞ্চালনায় ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি মো. মাহবুবুর রহমান রাহেলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান।
এ সময় প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক বলেন, এশিয়ান টেলিভিশন দেশ ও মানুষের কল্যাণে ভালো কাজ করে যাচ্ছে। ভবিষ্যতেও এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে প্রত্যাশা করছি। তিনি এশিয়ান টেলিভিশনের উত্তোরোত্তর সাফল্যে কামনা করেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আজমল হোসেন, পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, সদর উপজেলা চেয়ারম্যান মো. কামাল হোসেন, মডেল থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল ইসলাম, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসীম উদ্দিন মাসুদ, প্রেসক্লাবের সহ-সভাপতি নুরুল ইসলাম শেফুল চ্যানেলটির সফলতা কামনা করে বক্তব্য রাখেন।

এছাড়া ঝাকজমকপূর্ণ এ অনুষ্টানে প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি তমাল ফেরদৌস দুলাল, দৈনিক প্রথম আলোর নিজস্ব প্রতিবেদক আকমল হোসেন নিপু, বাসসের জেলা প্রতিনিধি ডা. সাদেক আহমেদ, এটিএন বাংলার স্টাফ রিপোর্টার মহসিন পারভেজ, শেখ বোরহান উদ্দিন (র.) ও ইসলামি সোসাইটির সভাপতি এম মুহিবুর রহমান মুহিব উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে ১১তম বর্ষপূর্তির কেক কেটে একে একে সবাইকে খাওয়ানো হয়।

শেয়ার করুন