ছাতকে আওয়ামীলীগের সভায় উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম কিরণকে সমর্থন

সুদীপ দাশ, স্টাফ রিপোর্টার:
আসন্ন ছাতক উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ছাতক উপজেলা আওয়ামীলীগের এক বিশেষ সভা অনুষ্ঠিত হয়েছে।সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান পদপ্রার্থী, সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম কিরনকে (কাপ-পিরিচ মার্কা) সমর্থন জানানো হয়েছে।
বুধবার (২২ মে) দুপুরে ছাতক শহরের বাগবাড়ি গ্রামের ফারুক আহমদ চৌধুরীর নয়া বাড়িতে আওয়ামী লীগের এ সভা অনুষ্ঠিত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য, জিপি এডভোকেট রাজ উদ্দিন আহমদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক সৈয়দ আহমদ, যুগ্ম আহবায়ক ও ইউপি চেয়ারম্যান গয়াছ আহমদ, এড. আশিক আলী, চান মিয়া চৌধুরী, আজমান আলী, পৌর সভার প্যানেল মেয়র তাপস চৌধুরী, ইউপি চেয়ারম্যান আওলাদ হোসেন, আব্দুল ওদুদ, আব্দুল হক, হাজী সুন্দর আলী, অধ্যক্ষ মনি শংকর ভৌমিক, মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম,উপজেলা আওয়ামী লীগ নেতা শামসুজ্জামান রাজা, এড.মাসুম আহমদ, এড. শংকর কুমার দেব, সাবেক চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল, আব্দুল হেকিম,আব্দুল মছব্বির সহ উপজেলার সকল ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি, সাধারণ সম্পাদক ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দ।
রফিকুল ইসলাম কিরন তার বক্তব্যে ছাতক দোয়ারার আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।এসময় তিনি উপজেলা আওয়ামিলীগ, যুবলীগ, শ্রমিক লীগ,স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের সকল নেতাকর্মীদের প্রতি নির্বাচনে সহযোগিতার অনুরোধ জানান।
সভায় উপস্থিত ছিলেন উপজেলা, পৌর ও ইউনিয়নের বিভিন্ন ইউনিট পর্যায়ের আওয়ামীলীগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম কিরণের প্রতি পুর্ণ সমর্থন ব্যক্ত করা হয়।
শেয়ার করুন