শ্রীমঙ্গলের ৭ কালার চা আবিস্কারের রহস্য নিয়ে আল ইকরাম নয়ন এর ভিডিও কনটেন্ট


এম.মুসলিম চৌধুরী,বিশেষ প্রতিবেদক:
বিশ্বব্যাপী জনপ্রিয় শ্রীমঙ্গলের ৭ রঙের চা তৈরির মূল রহস্য নিয়ে তরুণ প্রজন্মের কাছে ইউটিউব ও ফেইসবুক ভিডিওর মাধ্যমে উপস্থাপন করল ইউটুব কনটেন্ট ক্রিয়েটর আল ইকরাম নয়ন।
আল ইকরাম নয়ন জানান, ৭ লেয়ারের চা বাংলাদেশ সহ বিশ্বব্যাপী জনপ্রিয় হলেও তরুন প্রজন্ম এই চা তৈরির মূল রহস্য ভালো ভাবে জানেনা। তাই তাদের উদ্দেশে আমি ৭ লেয়ারের চায়ের প্রথম আবিষ্কারক রমেশ রাম গৌড়কে সাথে নিয়ে, উনার জীবন কাহিনী ও ৭ লেয়ারের চা আবিষ্কারের মূল রহস্য উপস্থাপন করে ভিডিও তৈরী করি এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটুব ও ফেইসবুকে আপলোড করি।
রমেশ রাম গৌড় জানান, ২৪ বছর হলো আমি লেয়ারের চা তৈরী করছি। এর মধ্যে দেশের বা দেশের বাইরের অনেকেই আমার লেয়ারের চা তৈরীর রহস্য জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। কিন্তু এই প্রথম শ্রীমঙ্গল উপজেলার তরুণদের মধ্যে, আল ইকরাম নয়ন এটার রহস্য জানার জন্য আগ্রহ প্রকাশ করেছেন এবং আমাকে সাথে নিয়ে একটি ডকুমেন্টারী তৈরী করেছেন যেটা সামাজিক যোগাযোগ মাধ্যম ইউটুব ও ফেইসবুকে আপলোড করা হয়েছে।
এই অস্বাভাবিক উদ্দোগ গ্রহণ করার জন্য এবং আমার এই বিস্ময়কর আবিষ্কারকে ভিডিওর মাধ্যমে তরুণ প্রজন্মের কাছে পৌঁছে দেয়ার জন্য আল ইকরাম নয়নকে অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।

শেয়ার করুন