যুক্তরাজ্যে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী মরহুম এম সাইফুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল-

বিশেষ প্রতিনিধি.
সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী, বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম সাইফুর রহমানের  দশম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রুহের মাগফেরাত কামনা করে যুক্তরাজ্যে মিলাদ মাহফিল, দোয়া ও আলোচনা-সভা অনুষ্ঠিত হয়েছে।

(১০ সেপ্টেম্বর) মঙ্গলবার লন্ডনের ব্রিকলেন মসজিদে বাদ মাগরিব মরহুম এম সাইফুর রহমানের রুহের মাগফেরাত কামনা করে মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন পরিষদ এর সাবেক চেয়ারম্যান মো.অদুদ আলমের সভাপতিত্বে যুক্তরাজ্যে বসবাসরত দলীয় নেতা কর্মীরা মিলাদ মাহফিল ও দোয়ায় অংশ নেন।

 

এসময় মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী দল বিএনপির নির্বাহী কমিটির  আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার এম এ সালাম। যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক ও সাধারণ সম্পাদক কয়ছর আহমেদ,সাবেক ডেপুটি মেয়র অহিদ আহমেদ,যুক্তরাজ্য বিএনপির সাবেক সভাপতি শায়েস্তা চৌধুরী,আব্দুল হামিদ,লৎফুর রহমান,যুক্তরাজ্যের কৃষকদলের যুগ্ম আহবায়ক আলহাজ্ব   নূর বক্স আহমেদ,যুক্তরাজ্যের সেচ্ছাসেবক দলের সভাপতি আলহাজ্ব  নাসির আহমদ শাহীন,সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ,মুজিবুর রহমান,বুলবুল আহমেদ,নুরুল ইসলাম,সৈয়দ ফজলুল হক সেলিম,সৈয়দ সাকেরুজ্জামান,মাহফুজ আহমেদ,মকসুদ আলী জাকারিয়া,রুয়েজ আহমদ,আব্দুল মুমিত রুবিন প্রমুখ।

 

মিলাদ দোয়া মাহফিল পরিচালনা করেন ব্রিকলেন মসজিদের খতিব মাওলানা মো.নজরুল ইসলামসহ মুসল্লীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য ২০০৯ সালে ৫ সেপ্টেম্বর ঢাকা যাওয়ার সময় ঢাকা-সিলেট মহাসড়কের খড়িয়ালা নামক স্থানে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় তিনি মৃত্যুবরণ করেন।
জা-সাইফুল ইসলাম/২০১৯/১২
শেয়ার করুন