এবার এক হাজার ১৪টি পূজা মন্ডপে শারদীয় দূর্গাপূজা– আসন্ন দুর্গাপূজা উপলক্ষে নিরাপত্তা সক্রান্ত বিষয়ে জেলা পুলিশের মতবিনিময় সভা

  • সাইফুল ইসলাম..
  • আসন্ন দূর্গাপূজায় মৌলভীবাজার জেলায় আইন শৃঙ্খলা সক্রান্ত পরিস্থিতি যেন স্বাভাবিক ও স্থিতিশীল থাকে সে বিষয়ে মতবিনিসময় সভা হয়েছে।
    বুধবার (১৮সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    সভায় উপস্থিত হিন্দু সম্প্রদায়ের নেতৃবৃন্দ আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে পরামর্শ প্রদান করেন মৌলভীবাজারের পুলিশ সুপার মো.ফারুক আহমেদ পিপিএম (বার)।
    পুলিশ সুপার তার বক্তব্যে বলেন, শারদীয় দূর্গাপূজাকে কেন্দ্র করে জেলা পুলিশের পক্ষ থেকে সার্বিক নিরাপত্তা ব্যবস্থা থাকবে এবং ইতোমধ্যে গোয়েন্দা তৎপরতা বাড়ানো হয়েছে। তিনি গুরুত্বপূর্ণ পূজামন্ডপ গুলোতে সিসি ক্যামেরা স্থাপনের জন্য নেতৃবৃন্দকে আহবান জানান।
    থানার অফিসার ইনচার্জগণকে পূজা কমিটির সাথে সার্বক্ষণিক যোগাযোগ রাখার নির্দেশ প্রদান করেন এবং ট্রাফিক বিভাগকে ট্রাফিক ব্যবস্থাপনা জোরদার করার জন্য নির্দেশ প্রদান করেন।
    প্রতিটি পূজামন্ডপে স্বেচ্ছাসেবক দল রাখার ব্যাপারে বিশেষভাবে গুরুত্ব আরোপ করেন। মৌলভীবাজারে সাম্প্রদায়িক সম্প্রীতি রয়েছে। তারপরও প্রতিটি পূজামন্ডপ কমিটিকে সাম্প্রদায়িক সম্প্রীতি কমিটি গঠনের জন্য আহবান জানান তিনি।
    পুলিশ সুপার মো. ফারুক আহমেদ পিপিএম (বার) এর সভাপতিত্বে মিতবিনিময় সভায় বক্তব্য রাখেন,বাংলাদেশ পূজা উদযাপন কমিটির সভাপতি এডভোকেট পিষুষ কান্তি সেন ও সাধারণ সম্পাদক পংকজ রায় মুন্না। এ সময় জেলার ৭টি থানার অফিসার ইনচার্জ তাদের সার্বিক নিরাপত্তা সক্রান্ত কার্যক্রম নিয়ে বক্তব্যে তুলে ধরেন।
  • মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ (অপরাধ) মো.আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মো.সারোয়ার আলম, অতিরিক্ত সুপার (সদর সার্কেল) মো.রাশেদুল ইসলাম,সিনিয়র সহকারী পুলিশ সুপার (শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল) মো.আশরাফুজ্জামানসহ জেলার পূজা কমিটির নেতৃবৃন্দ ও গণমাধ্যম কর্মীরা।
    এবার মৌলভীবাজার জেলায় সার্বজনীন ও ব্যক্তিগত পূজামন্ডপসহ সর্বমোট এক হাজার ১৪টি মন্ডপে পূজা অনুষ্ঠিত হবে।
শেয়ার করুন