মরহুম এম এ হকের মাগফেরাত কামনায় দক্ষিণ সুরমা বিএনপির দোয়া মাহফিল

সুমন আহমদ, সিলেটঃ

বর্ষীয়ান রাজনীতিবিদ, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা মরহুম এম এ হকের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল করেছে দক্ষিণ সুরমা উপজেলা বিএনপি।

১৬ জুলাই, বৃহস্পতিবার বাদ আসর কদমতলী জামে মসজিদে উক্ত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। মাহফিলে উপজেলা বিএনপি, যুবদল, ছাত্রদল ও শ্রমিকদল সহ অঙ্গ-সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

মাহফিলে বিএনপির সাবেক সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এম এ হকের মাগফেরাত কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া মাহফিলে কুচাই ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মরহুম আব্দুর রহিম ও তেতলী ইউনিয়ন বিএনপি নেতা মরহুম দবির মিয়ার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।

এছাড়াও মাহফিলে প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু, ‘নিখোঁজ’ বিএনপি নেতা এম ইলিয়াস আলী, ছাত্রদল নেতা ইফতেখার আহমদ দিনার, জুনেদ আহমদ ও গাড়িচালক আনসার আলীসহ ‘গুমকৃত’ নেতাকর্মীদের সন্ধান কামনায় দোয়া করা হয়। দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাবেক সভাপতি, সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি ও জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সিলেটের সভাপতি এডভোকেট এটিএম ফয়েজ এবং তার সহধর্মিনী সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-২ ও জাতীয়তাবাদী মহিলা দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কাউন্সিলার এডভোকেট রোকসানা বেগম শাহনাজের রোগমুক্তি কামনা, করোনার মহামারী থেকে সুরক্ষা ও দেশ জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়।

শেয়ার করুন