শেরপুর মুক্তিযুদ্ধা চত্বরে বেপরোয়া বাস চাপায় পুলিশ সদস্য নিহত।

জালালাবাদবার্তা ডেস্কঃ

মৌলভীবাজার জেলাধীন সদর উপজেলার শেরপুরে বাস চাপায় এক পুলিশ সদস্য নিহত হয়েছেন৷ জানা যায়, রোববার (০৮ মে) ভোর ৪টায় শেরপুর মুক্তিযুদ্ধা গোল-চত্ত্বর এলাকায় ঐ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। এতে আরও দুই পুলিশ সদস্য গুরুতর আহত হয়েছেন।

নিহত পুলিশ সদস্য হলেন, রাগীব আলী ৷ তার গ্রামের বাড়ি সুনামগঞ্জের দোয়ারাবাজার এলাকায়। অপর আহত দুই পুলিশ সদস্যরা হলেন, কামরানুর রহমান ও আনিস আহমেদ। তারা সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

জানা যায়, মৌলভীবাজার সদর মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর পুলিশ ফাড়িতে কর্মরত ছিলেন দুর্ঘটনার কবলিত তিন পুলিশ সদস্য। ঘটনার রাতে মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকায় টহল ডিউটির কাজে নিয়োজিত ছিলেন। টহলরত অবস্থায় হঠাৎ করেই ময়মনসিংহ থেকে সিলেটগামী ‘এডিএস জালালাবাদ’ নামক একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে ঐ পুলিশ সদস্যদের চাপা দিয়ে মুক্তিযুদ্ধা চত্ত্বরে ওঠে যায়। এতে তিন পুলিশ সদস্যই মারাত্মক আহত হন। তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী হাসপাতালে নেওয়ার পথিমধ্যে রাগীব আলী মৃত্যুবরন করেন। আহত দুজন পুলিশ সদস্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এ মর্মান্তিক দুর্ঘটনায় ঘটনায় বাসের বেশকিছু যাত্রীও আহত হয়েছেন।

শেরপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) পরিমল চন্দ্র দেব বিষয়টি নিশ্চিত করেছেন।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া বলেন, এই মর্মান্তিক দুর্ঘটনায় একজন পুলিশ সদস্য নিহত হয়েছেন এবং দুইজন পুলিশ সদস্য আহত হয়েছেন। রাতের ডিউটিতে থাকা শেরপুর পুলিশ ফাড়ির কনস্টেবল তারা। তাৎক্ষনিক আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ও গুরুতর আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

শেয়ার করুন