ছাতকে বন্যায় ক্ষতিগ্রস্তদের নগদ ৫ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান

স্টাফ রিপোর্টার, ছাতক:

ছাতকে বন্যায় ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ ৫ লক্ষ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। উপজেলার বিভিন্ন ইউনিয়নে সম্প্রতি বয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্ত কাচাঁ ঘর নির্মানের জন্য ৫০টি পরিবারকে নগদ ১০হাজার টাকা সহায়তা প্রদান করা হয়।

গতকাল ৩ জুলাই, রবিবার দুপুরে ছাতক উপজেলা পরিষদে চেয়ারম্যান ফজলুর রহমানের তত্বাবধানে, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারোয়ার ও কুমিল্লা সদর দক্ষিণ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সহায়তায় উপজেলার ১৩টি ইউনিয়ন থেকে বাছাই করে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ এই অর্থ বিতরণ করা হয়।

প্রদান কালে উপস্থিত ছিলেন ছাতক উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান, ছাতক উপজেলা নির্বাহী অফিসার মো: মামুনুর রহমান।

এদিকে গত ৩০জুন বৃহস্পতিবার দ:খুরমা ইউনিয়নের ঘোরাদেও গ্রামে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ এই অর্থ সহায়তার আনুষ্টানিক উদ্বোধন করা হয়। সেই সময় উপস্থিত ছিলেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম সারোয়ার, ছাতক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, ছাতক উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লিপি বেগম, জাওয়া বাজার ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল হক, দক্ষিণ খুরমা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক। সুনামগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা হাবিবুর রহমান জয় প্রমুখ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন