বানবাসী মানুষের জন্য মৌলভীবাজর জেলা প্রশাসনের কোরবানীর মাংস বিতরণ


এম.মুসলিম চৌধুরী
মৌলভীবাজারের তিনটি উপজেলার বন্যার্ত মানুষের মাঝে ঈদ-উল আজহার আনন্দ দিতে জেলা প্রশাসনের উদ্যোগে গরু কোরবানী দিয়ে মাংস বিতরণ করা হয়।
রোববার (১০ জুলাই) মৌলভীবাজারের জেলা প্রশাসনের উদ্যোগে বন্যা আক্রান্ত উপজেলা জুড়ী, বড়লেখা ও কুলাউড়া উপজেলা প্রশাসনের সহযোগিতায় তিনটি উপজেলার বানবাসীদের মাঝে গরু কোরবানী দিয়ে মাংস বিতরণ করা হয়।
রোববার সকালে কুলাউড়া উপজেলার কাদিপুর ইউনিয়নের বানভাসী মানুষের মাঝে এই কোরবানীর পশুর মাংস বিতরণ করেন জেলা প্রশাসক মীর নাহিদ আহসান। এ সময় কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরী, জনপ্রতিনিধি বৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন। এছাড়া, জুড়ী ও বড়লেখা উপজেলায় উপজেলা নির্বাহী অফিসারগণ, উপজেলা পর্যায়ের কর্মকর্তাগণ, জনপ্রতিনিধি বৃন্দ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ বানভাসী মানুষের জন্য দেওয়া কোরবানীর পশুর মাংস তাদের মাঝে বিতরণ করেন। ঈদের দিনে বন্যায় সর্বশান্ত হওয়া বানবাসী মানুষগুলো কোরবানীর মাংস পেয়ে আনন্দিত হয়। জেলা প্রশাসক মীর নাহিদ আহসান বলেন, বানবাসী মানুষের মুখ, আমার প্রিয় স্বজনের মুখ। তাদের ঘরে ঈদের আনন্দ দিতে পেরে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি।

 

শেয়ার করুন