এমপিওভুক্ত হওয়া দুটি কলেজের পক্ষ থেকে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপিকে অভিনন্দন


এম.মুসলিম চৌধুরী
মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে ও কমলগঞ্জ উপজেলা দুইটি কলেজ এমপিওভুক্ত হওয়ায় কলেজ দুটির পরিচালানা কমিটি ও শিক্ষক-শিক্ষিকারা ফুলের শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন শ্রীমঙ্গল-কমলগঞ্জ আসনের সংসদ সদস্য উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ কে।
সোমবার (১১ জুলাই) দুপুরে উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপির রামকৃষ্ণ মিশন রোডস্থ বাসভবনে গিয়ে এমপিও ভুক্ত হওয়া দুই কলেজের পরিচালনা কমিটি ও শিক্ষক-শিক্ষিকারা উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময় এমপিও ভুক্ত হওয়ায় কমলগঞ্জের আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজ ও শ্রীমঙ্গলের উপাধ্যক্ষ আব্দুস শহীদ কলেজের পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষা মন্ত্রী ডা. দীপু মনি ও সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। এসময় কলেজ দুটির গর্ভনিং বডির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, কমলগঞ্জ আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন, শ্রীমঙ্গল আব্দুস শহীদ কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ পিয়ালী ভৌমিক, বালাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপক অবিনাশ আচার্য, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি জহর তরফদার, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন, সাংগঠনিক সম্পাদক ছালিক আহমেদ, পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন, পৌর যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, ইউপি সদস্য, মো. মহসিন মিয়া ও নুরুল আমিন উপস্থিত ছিলেন। এছাড়াও এসময় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন