শ্রীমঙ্গলে মাদকের টাকার জন্য নিজ মাকে হত্যা চেষ্টায় ছেলে কারাগারে


এম.মুসলিম চৌধুরী:
মৌলভীবাজারে শ্রীমঙ্গল উপজেলার ভীমশি গ্রামে মাদকের করার টাকা না দেওয়ায় এক মাদকাসক্ত ছেলে তার নিজ মাকে মারধর এমনকি হত্যা চেষ্ট চালায়। এ ঘটনায় পুলিশ মাদকাশক্ত ছেলেকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে।
ঊুধবার (১০ আগস্ট) মাদকাশক্ত ছেলে কল্লোল চন্দ্র ধরের বিরুদ্ধে তার মা সবিতা ধর শ্রীমঙ্গল থানায় অভিযোগ দায়ের করেন। পরে পুলিশ মাদকাশক্ত কল্লোল চন্দ্র ধর কে আটক করে।
কল্লোল ধরের মায়ের দেওয়া অভিযোগ সূত্রে জানা যায়, কল্লোল গত ০৯ আগষ্ট মঙ্গলবার সকালে মাদক সেবনের জন্য তার মায়ের নিকট টাকা চাইলে সবিতা মা টাকা দিতে পারবেন ন বলায়, কল্লোল চন্দ্র ধর তার মাকে গালিগালাজ করে মারপিট ও গলায় চিপে ধরে প্রাণে মারার চেষ্টা চালায়। তখন লোকজন এসে ছেলের হাত থেকে মা সবিতা ধর কে রক্ষা করা হয় । পরে ছেলেকে পুলিশে দেন। সবিতা ধর বলেন, নেশার টাকা না দিলে আমার ছেলে আমার সাথে যা করতো, তা কোনো ছেলে কোনো মায়ের সাথে করতে পারে না। আমি বাধ্য হয়ে তার নামে মামলা দিয়েছি। সে যতদিন জেলে থাকবে, ততদিনই আমি শান্তিতে থাকবো।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শামীম অর রশিদ তালুকদার বলেন, এ ঘটনায় থানায় মামলা হয়েছে। আটক ওই মাদকাশক্ত ছেলে কল্লোল ধর কে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন