আগামীকাল মঙ্গলবার শ্রীমঙ্গলে ফ্রি হার্ট ক্যাম্প


রিপোর্ট,এম.মুসলিম চৌধুরী::
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে হার্ট ফাউন্ডেশনের হাঁসপাল স্থাপনের লক্ষ্যে কাজ শুরু করেছে হার্ট ফাউন্ডেশন শ্রীমঙ্গলের এপিলিয়েটেড কমিটি। হাসপাতাল স্থাপন কার্যক্রম শুরু করার পূর্বে আয়োজন করা হয়েছে প্রতি মাসে একটি ফ্রি হার্ট ক্যাম্প।
রবিবার বিকেলে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কনফারেন্স হলে প্রেস ব্রিফিং করে এ তথ্য জানান শ্রীমঙ্গলে হার্ট ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ডা: হরিপদ রায়।
শ্রীমঙ্গলে হার্ট ফাউন্ডেশনের সহ সভাপতি শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক দেবব্রত দত্ত হাবুল, তথ্য ও প্রকাশনা সম্পাদক বিকুল চক্রবর্তী, সদস্য ডা: মামুন, সদস্য সহকারী অধ্যাপক রজত শুভ্র চক্রবর্তী, সদস্য সাংবাদিক ইমাম হোসেন সুহেল ও সহ কোষাধ্যক্ষ শুভ্র দাশ।
এ প্রেস ব্রিফিংএর সময় শ্রীমঙ্গল মৌলভীাজার জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
এ সময় ডা: হরিপদ রায় বলেন, আগামী মঙ্গলবার সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত শ্রীমঙ্গল পৌরসভার মহসীন অডিটরিয়ামে হৃদ রোগের ১২০ জন্য রোগী কে ৩ জন বিশেষজ্ঞ চিকিৎসক চিকিৎসা সেবা দিবেন ।
তিনি জানান, বিশেষজ্ঞ চিকিৎসকের মধ্যে উপস্থিত থাকবেন ঢাকা স্পেসালাইজড হাঁসপাতলের হৃদরোগ বিশেষজ্ঞ ডা: ফৌজিয়া খান, হৃদরোগ বিশেষজ্ঞ ও সার্জন ডা: মোহাম্মদ আলী ভূইয়া জয় ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা: সুলতান আহমদ।
শ্রীমঙ্গলে হার্ট ফাউন্ডেশনের সহ সভাপতি শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সাজ্জাদ হোসেন চৌধুরী জানান, এর জন্য আগে থেকেই ১০০ টাকা ফি নিয়ে রেজিষ্টেশন করা হচ্ছে। ইতিমধ্যে তারা বেশ প্রায় ৬০ জন রোগী রেজিষ্টেশন করেছেন। তিনি জানান, প্রথম হার্ট ক্যাম্পটি শোকের মাস উপলক্ষে করা হচ্ছে।

শেয়ার করুন