আপনার আমার সহযোগীতায় বাচঁবে দরিদ্র পরিবারের ছেলে ফয়সল

শ্রীমঙ্গল প্রতিনিধি ॥ মানুষ তো মানুষের জন্যই। একে অন্যের সুখ-দুঃখে এগিয়ে যাবে এটাই মানুষের পরিচয়। সকলের সাহায্য সহযোগীতায় বাচেঁ হাজারও মানুষ। মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার দরিদ্র পরিবারের দিনমজুর তছকির মিয়ার ছেলে মো. ফয়সল মিয়া (১৮)। পেশায় সে একজন দিন মজুর। তার বাবাও একজন দিন মজুর। দরিদ্র পরিবারের সন্তান বলে সে লেখাপড়ার দৌড়গোড়ায় পৌছাতে পারেনি। পেটের দায়ে অভাবের জন্য প্রতিদিন ছুটে যায় কর্মের খোজেঁ।
কয়েকদিন আগে সে একটি বিল্ডিং এ কাজ করতে যায়, হটাৎ সে বিল্ডিং এর ছাদ থেকে নিচে পড়ে গিয়ে তার মাথায় ও হাতে মারাত্মকভাবে আঘাত পায়। তাৎক্ষণিক তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা জাপান বাংলাদেশ হসপিটালে ভর্তি করানো হয়। কিছুদিন চিকিৎসাধীনও ছিল সেখানে কিন্তু এ হাসপাতালে চিকিৎসার ব্যায় বহন করতে না পারায় তাকে বাড়ি ফিরে আসতে বাধ্য হয়! বাড়িতে আনার পর তার এ অবস্থার অবনতি দেখা দিলে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতাল সেখান থেকে সিলেটের রাগিব রাবেয়া মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। বর্তমানে ফয়সল সেখানে চিকিৎসাধীন!
তার চিকিৎসার ব্যায়ভার বহন করতে গিয়ে দরিদ্র দিনমজুর পিতা তছকির মিয়া জায়গা-স¤পদ যা ছিল প্রায় সবটুকুই বিক্রি করে আজ নিঃস্ব প্রায়! শেষ সম্ভল বাড়ির জায়গাটুকুও বিক্রি করতে বাধ্য হন তছকির মিয়া! তবু ছেলে ফয়সল সুস্থ হয়নি উপরন্তু তার ঘরে রয়েছে আরো এক ছোট ছেল ও প্রতিবন্ধী এক মেয়ে! ডাক্তার জানিয়েছে ফয়সলকে পুরুপুরি সুস্থ করে তুলতে হলে প্রয়োজন আনুমানিক ৪/৫ লক্ষ টাকা।
এই টাকা সংগ্রহ করার মত সাধ্য নেই দিনমজুর তছকির মিয়ার! তাই সন্তানকে বাঁচাতে সমাজের প্রতিটি স্তরের মানুষের সহযোগিতার আবেদন জানিয়েছেন তিনি!
মানবতার সেবায় এগিয়ে আসুন, আমরা সকলেই মানুষ, মানুষে মানুষে ভাই ভাই, কোন ভাই বিপদে পড়লে কোন ভয় নাই, ফয়সলের পাশে আপনিও আসুন, বাড়িয়ে দিন সহযোগিতার হাত!
মানুষ মানুষেরই জন্য তাই আসুন মানবতার জন্য কাজ করি, ফয়সলকে সুস্থ করে তার দরিদ্র বাবা মায়ের বুকে ফিরিয়ে দেই! আপনার আমার সহযোগিতাই পারে অসুস্থ ফয়সলকে সুস্থ করে তুলতে!
সাহায্য পাঠানোর ঠিকানাঃ- যোগাযোগ মোবাইল: ০১৭৮৩-৬৮৫৭৩৮ (ছেলের বাবা) ০১৭৫১-২৯৬১৯৩ (ছেলের মা)

শেয়ার করুন